ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪

বিশ্বাস করে ভুল করেছি: রুবেল

প্রতারণার মামলা দায়ের করা হয়েছে মার্শাল আর্ট হিরো মাসুম পারভেজ রুবেলের বিরুদ্ধে।


২০১৮ সালের ১৪ ফেব্রুয়ারি, এক জমি একাধিকবার বিক্রির অভিযোগে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রুবেলসহ ১৫ জনের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের হয়। জামিনে থাকা চিত্রনায়ক রুবেলের দাবি, পরিস্থিতির শিকার তিনি।


জমি নিয়ে এই জটিলতা তৈরি হয় তার ছাত্র বুলবুল ইসলামের কারণে। আশুলিয়ার কোথায়  জমিটি অবস্থিত তা-ও নিজ চোখে দেখেননি রুবেল। বুলবুল ইসলামের কথামতোই জমিটি কিনেছিলেন তিনি। কিন্তু বুলবুল ইসলাম আরো কয়েকজনের কাছে জমিটি বিক্রি করে। আর বিষয়টি তার জানা ছিল না বলে দাবি করেন রুবেল। 


মামলার বিষয়ে রুবেল বলেন, ‘মামলাটি এখনো আদালতে বিচারাধীন, তাই এ বিষয়ে কথা বলা ঠিক হবে না। আদালতে বিজ্ঞ বিচারককে ওই সময় বলেছিলাম, আমি পরিস্থিতির শিকার। আমার ভুল হয়েছে কোনো একজনকে বিশ্বাস করে। আমি দোষী হলে আমাকে যে শাস্তি দেওয়া হবে আমি মাথা পেতে নেব।’


এদিকে আদালতের নির্দেশে মামলার তদন্তভার পড়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ওপর। বাদির নারাজিতে আদালত মামলা তদন্তের নির্দেশ দেন সিআইডিকে।


আশির দশকে চলচ্চিত্রে পা রাখেন নায়ক রুবেল। ফাইট ডিরেক্টর, প্রযোজক ও পরিচালক হিসেবেও তিনি সমান সফল। পর্দায় কুংফু-কারাতের নান্দনিক সব কৌশল দেখিয়ে বাংলা সিনেমায় এনেছিলেন নতুন জোয়ার। এখনো তার অসংখ্য ভক্ত রয়েছে।

ads

Our Facebook Page